ঢাকারবিবার , ২ জুলাই ২০২৩
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. Pusulabet
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ঝালকাঠী
  10. ধর্ম
  11. পটুয়াখালী
  12. পিরোজপুর
  13. বরগুনা
  14. বরিশাল
  15. বরিশাল বিভাগ

ভান্ডারিয়ায় সাংবাদিক শফিকুল ইসলাম মিলনের সুস্থতা কামনায় দোয়া

কে এম তারেক অপু
জুলাই ২, ২০২৩ ২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

মোঃ মহিববুল্লাহ হাওলাদার,ভান্ডারিয়া // ভান্ডারিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, এটিএন বাংলা ও এটিএন নিউজ এর পিরোজপুর জেলা প্রতিনিধি সাংবাদিক শফিকুল ইসলাম মিলনের সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১ জুলাই) দুপুরে প্রেস ক্লাবের কার্যালয়ে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়াও ক্লাবের প্রয়াত সকল সাংবাদিকদের আত্মার মাগফেরাত কামনা সহ ক্লাবের অসুস্থ সকল সাংবাদিকদের আরোগ্য কামনা করা হয়।
এসমসয় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীযুবলীগের সভাপতি এনামুল কবির টিপু, প্রেস ক্লাবের সহ-সভাপতি হাসান ইমাম পান্না, রিয়াজ মাহমুদ মিঠু, যুগ্ম সাধারণ সম্পাদক মামুন হোসেন, রিপোটার্স কলাবের সাধারণ সম্পাদক জুয়েল হাওলাদার, দপ্তর সম্পাদক মনির হোসেন কাজী, তথ্য বিষয়ক সম্পাদক আল আমিন হোসেন, সাহিত্য- সাংস্কৃতিক সম্পাদক শহিজাহান হাওলাদার, ক্রীড়া সম্পাদক তরিকুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য বশির উদ্দিন, শহিদুল ইসলাম মল্লিক, লোকমান হোসেন, মাসুম বিল্লাহ, ইমাম মোর্শেদ সুমন, সদস্য গাজী মুজবুর রহমান, মজিদ হোসেন, সাংবাদিক জালাল হাওলাদার, রফিকুল ইসলাম বাদল, মহিববুল্লাহ হাওলাদার, জাকির কাজি প্রমূখ।
পরে ক্লাবের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিলন সহ উপজেলায় কর্মরত অসুস্থ সাংবাদিকদের রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন লোকমান হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।