ঢাকাশনিবার , ৯ ডিসেম্বর ২০২৩
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. Pusulabet
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ঝালকাঠী
  10. ধর্ম
  11. পটুয়াখালী
  12. পিরোজপুর
  13. বরগুনা
  14. বরিশাল
  15. বরিশাল বিভাগ

ভান্ডারিয়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

কে এম তারেক অপু
ডিসেম্বর ৯, ২০২৩ ৬:৪০ অপরাহ্ণ
Link Copied!

মহিবুল্লাহ, ভান্ডারিয়া ॥ “উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষে দূর্নীতিরর বিরুদ্ধে আমারা ঐক্যবদ্ধ” এ শ্লোগানকে সামনে রেখে পিরোজপুরের ভান্ডারিয়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে জাতীয় সংঙ্গীত পরিবেশনার মধ্যে দিয়ে জাতীয় ও দুদকের পতাকা উত্তোলন করা হয়। উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি উদ্যোগে উপজেলা পরিষদের সামনের রাস্তায় মানববন্ধন পরে ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন অডিরিয়ামে আলোচনা সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আঃ রশিদ হাওলাদার এর সভাপতিতে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াসিন আরাফাত রানা, উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ সোলায়মান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ জহিরুল আলম, উপজেলা মহিলা বিষযক কর্মকর্তা আঃ ওহাব হাওলাদার, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম মিলন, শিক্ষিকা আফরোজা আক্তার মুক্ত ও দুপ্রক সদস্য মোঃ শফিকুল ইসলাম প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।