ঢাকাসোমবার , ২৭ নভেম্বর ২০২৩
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. Pusulabet
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ঝালকাঠী
  10. ধর্ম
  11. পটুয়াখালী
  12. পিরোজপুর
  13. বরগুনা
  14. বরিশাল
  15. বরিশাল বিভাগ

ভান্ডারিয়ায় অগ্নিকাণ্ডের বসতঘর পুড়ে ছাই

কে এম তারেক অপু
নভেম্বর ২৭, ২০২৩ ৫:৪৮ অপরাহ্ণ
Link Copied!

ভান্ডারিয়া প্রতিনিধি // পিরোজপুরের ভান্ডারিয়ায় অগ্নিকাণ্ডের একটি বসতঘর পুড়ে গেছে। এতে অন্তত ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের। তবে আগুনে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। সোমবার (২৭ নভেম্বর) দুপুর ১টার দিকে পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মালি বাড়িতে এ ঘটনা ঘটে।

ঘরের মালিক নান্টু মালি জানান, বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যেমে আগুনের সূত্রপাত ঘটে। আগুনের লেলিহান ও বাড়ির লোকজনের চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসে। কিছু বুঝে উঠার আগেই ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এসময় ঘরের লোকজন দ্রুত বের হয়ে আসায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। পরে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলেও ব্যর্থ হয়। খবর পেয়ে ভান্ডারিয়া ফায়ার স্টেশনের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই আগুনে ঘরে থাকা মূল্যবান মালামাল পুড়ে অন্তত ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এ ঘটনায় পাশের দুটি ঘর আংশিক ক্ষতিগ্রস্থ হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।