ঢাকারবিবার , ২ জুলাই ২০২৩
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. Pusulabet
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ঝালকাঠী
  10. ধর্ম
  11. পটুয়াখালী
  12. পিরোজপুর
  13. বরগুনা
  14. বরিশাল
  15. বরিশাল বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

সেইফ ব্লাড ডোনেট সোসাইটি সংগঠনের ঈদ পূর্ণ মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

কে এম তারেক অপু
জুলাই ২, ২০২৩ ২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

মোঃ মহিববুল্লাহ হাওলাদার, ভান্ডারিয়া ॥ পিরোজপুরের ভান্ডারিয়া মানবতার ডাকে সাড়া দিয়ে রোগীর মুখে হাসি ফোটাতে একজাক তরুণ প্রজন্মের উদ্যোগে আসুন রক্ত দেই জীবন বাঁচাই এই স্লোগানকে সামনে রেখে মানবতার সেবায় এগিয়ে যাচ্ছে। শনিবার বিকাল তিন ঘটিকায় ভান্ডারিয়া সেইফ ব্লাড ডোনেট সোসাইটি সংগঠনের ঈদ পূর্ণ মিলনী ও আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত ঈদ পূর্ণ মিলনী ও আলোচনা সভায়
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো: ইয়াছির আরাফাত (বাবু), উপদেষ্টা সেইফ ব্লাড ডোনেট সোসাইটি,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন: সাংবাদিক মো: তরিকুল ইসলাম শামীম, উপদেষ্টা সেইফ ব্লাড ডোনেট সোসাইটি,
সাংবাদিক মো: মহিববুল্লাহ হাওলাদার, উপদেষ্টা সেইফ ব্লাড ডোনেট সোসাইটি,
সাংবাদিক মো: শফিকুল ইসলাম, উপদেষ্টা সেইফ ব্লাড ডোনেট সোসাইটি।
আরো উপস্থিত ছিলেন ঢাকা গাজীপুর জেলা শাখার সহ-সভাপতি আফজাল হোসেন, পিরোজপুর জেলা শাখার সমন্বয়ক আতিকুল ইসলাম, মঠবাড়িয়া উপজেলা শাখার টিম পরিচালক, সোহানুর রহমান যুগ্ম সাধারণ সম্পাদক বিএম কলেজ শাখা ,মেডিকেল বিষয় সম্পাদক তাসমিম তালুকদার, বরিশাল হাতেম আলি কলেজ শাখার সমন্বয়ক নাছরুল ইসলাম রাকিব, গৌরীপুর ইউনিয়ন শাখার সভাপতি রবিউল ইসলাম রনি, সাধারণ সম্পাদক ফেরদৌস আকন মুসা, কাঁঠালিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক ইমাম হোসেন সহ সংগঠনের অনেক সদস্যরা, অনুষ্ঠানে সভাপতিত্ত করেন পরিচালক সানোয়ার হোসেন, সঞ্চালনায় পরিচালক ফেরদৌস মোল্লাহ্ ও শামীম হাওলাদার
ঈদ পূর্ণ মিলনী অনুষ্ঠানে সংগঠনের ভান্ডারিয়া মজিদা বেগম মহিলা কলেজ শাখা কমিটি ঘোষণা করা হয়, সভাপতি মহিমা আক্তার। সাধারণ সম্পাদক মাহিয়া মাহি(বৃষ্টি মনি)
ভিটাবাড়িয়া ইউনিয়ন শাখা কমিটি ঘোষণা করা হয়।সভাপতি মো: সজল আমিন,সাধারণ সম্পাদক হাসান মীর।ইকড়ি ইউনিয়নের আংশিক কমিটি ঘোষণা করা হয় সভাপতি মারিয়া আক্তার মিম, সাধারণ সম্পাদক এইছ.এম.তুহিন হস কমিটির সকল সদস্যরা।
এসময় উপস্থিত সকলে সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে বক্তব্য দেন এবং সংগঠনের জন্য শুভ কামনা জানায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।