ঢাকাশুক্রবার , ২৪ নভেম্বর ২০২৩
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. Pusulabet
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ঝালকাঠী
  10. ধর্ম
  11. পটুয়াখালী
  12. পিরোজপুর
  13. বরগুনা
  14. বরিশাল
  15. বরিশাল বিভাগ

ভান্ডারিয়ায় উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

কে এম তারেক অপু
নভেম্বর ২৪, ২০২৩ ৪:৩৫ অপরাহ্ণ
Link Copied!

মোঃ মোহিব্বুল্লাহ হাওলাদার, ভাণ্ডারিয়া // পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ নভেম্বর) সকাল ১১ টায় শেখ কামাল পৌর অডিটোরিয়ামে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র ফাইজুর রশিদ খসরু। সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মিরাজুল ইসলাম।
সভায় বক্তব্য রাখেন, পিরোজপুর জেলা আওয়ামী লীগের সমাজ কল্যান ও ত্রান বিষয়ক সম্পাদক আবু বকর সিদ্দিক মন্টু, ভান্ডারিয়া উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি লিয়াকত আলী তালুকদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, ধাওয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, টুঙ্গিপাড়া আওয়ামীলীগের দপ্তর সম্পাদক হাফিজুর রশিদ তারিক জোমাদ্দার, উপজেলা যুবলীগ সভাপতি এনামুল কবির টিপু তালুকদার, সহ সভাপতি গিয়াস উদ্দীন লিটন পেশকার সহ পৌর আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামী ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক গণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।