ঢাকাবৃহস্পতিবার , ৯ নভেম্বর ২০২৩
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. Pusulabet
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ঝালকাঠী
  10. ধর্ম
  11. পটুয়াখালী
  12. পিরোজপুর
  13. বরগুনা
  14. বরিশাল
  15. বরিশাল বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুর-২ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মহিউদ্দিন মহারাজ এর ইমামদের সঙ্গে মতবিনিময়

কে এম তারেক অপু
নভেম্বর ৯, ২০২৩ ৭:৪৩ অপরাহ্ণ
Link Copied!

মোঃ মহিববুল্লাহ হাওলাদার, ভান্ডারিয়া ॥ পিরোজপুরের ভান্ডারিয়ায় আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষে ভান্ডারিয়া উপজেলর সকল মসজিদের ইমামদের সঙ্গে পিরোজপুর-২ (ভান্ডারিয়া, কাউখালী, স্বরূপকাঠী) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী পিরোজপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও প্রশাসক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহারাজ মতবিনিময় করেছেন।
গতকাল বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকালে জাতীয় ইমাম সমিতি ভান্ডারিয়া উপজেলা শাখার আয়োজনে উপজেলার শেখ কামাল অডিটরিয়ামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
জাতীয় ইমাম সমিতি ভান্ডারিয়া উপজেলা শাখার সভাপতি মুফতি মোঃ জাকারিয়াা আল কাসেমী এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও প্রশাসক, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদ মহিউদ্দিন মহারাজ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র ফাইজুর রশিদ খসরু, জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আবু বকর সিদ্দিক মন্টু হাওলাদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মশিউর রহমান মৃধা, ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, মজিবুর রহমান চৌধুরী, মেজবাহ উদ্দিন আরিফ, সমাজ সেবক ইউসুফ আলী আকন্দ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য লিয়াকত হোসেন তালুকদার, টুঙ্গিপাড়ায় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ হাফিজুর রশিদ তারেক, উপজেলা যুব লীগের সভাপতি ও পৌর কাউন্সিলর এনামুল কবির টিপু ও সাধারণ সম্পাদক এহসাম হাওলাদার প্রমুখ। এতে উপজেলা জামে মসজিদের প্রায় আট শতাধিক ইমাম অংশ গ্রহন করেন। সভা শেষে সকল ইমামদের শুভেচ্ছা উপহার হিসেবে পাজামা ও পানজামির কাপড় প্রদান করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।