ঢাকাসোমবার , ৩১ জুলাই ২০২৩
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. Pusulabet
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ঝালকাঠী
  10. ধর্ম
  11. পটুয়াখালী
  12. পিরোজপুর
  13. বরগুনা
  14. বরিশাল
  15. বরিশাল বিভাগ

আব্দুল জব্বার কলেজ’র এইচ এস সি-২০২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত

কে এম তারেক অপু
জুলাই ৩১, ২০২৩ ২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার ঐতিহ্যবাহী আব্দুল জব্বার কলেজের এইচএসসি ২০২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।উক্ত বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলার উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কালাম মিয়া,বোরহানউদ্দিন উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুল হাসান,বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত অফিসার ইন-চার্জ মোঃ মনির হোসেন ।অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহাম্মেদ মিয়া,বোরহানউদ্দিন মহিলা কলেজের অধ্যক্ষ, বোরহানউদ্দিন ছাত্রলীগের সাধারন সম্পাদক বিডি বাপ্পি। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উক্ত কলেজ এর অধ্যক্ষ রাখাল মিস্ত্রি ।   অনুষ্ঠান সঞ্চালনা করেন উক্ত কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি মোঃ আরিফ। বিদায় অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন বোরহানউদ্দিনে ক্ষুদে বিজ্ঞানী খ্যাত মাহির আসবাব লাবিব।

পরীক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথি তার বক্তব্য বলেন “তোমরাই আগামী স্মার্ট বাংলাদেশের কর্ণধার, তোমাদের হাতেই গড়বে স্মার্ট বাংলাদেশ ”
আব্দুল জাব্বার কলেজে এইচএসসি২০২৩ শিক্ষাবর্ষে পরীক্ষার্থীর সংখ্যা ৫৪০ জন। যাহা যথাক্রমে বিজ্ঞান শাখায়-১৫৮,ব্যাবসা শাখায়-৯৮ জন,মানবিক শাখায়-২৮৪জন।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, আব্দুল জব্বার কলেজের প্রভাষক মোস্তফা কামাল,বোরহান উদ্দিন অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক গোলাম মাহমুদ শাওন চৌধুরী ও উক্ত কলেজের শিক্ষক শিক্ষার্থী বৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।