ঢাকামঙ্গলবার , ১৩ ফেব্রুয়ারি ২০২৪
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. Pusulabet
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ঝালকাঠী
  10. ধর্ম
  11. পটুয়াখালী
  12. পিরোজপুর
  13. বরগুনা
  14. বরিশাল
  15. বরিশাল বিভাগ

বরিশালে গৃহবধূর আত্মহত্যা : পরিবারের দাবি বাধ্য করা হয়েছে।

কে এম তারেক অপু
ফেব্রুয়ারি ১৩, ২০২৪ ১১:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

সমাচার প্রতিবেদক : পারিবারিক কলহের জের ধরে বরিশালে টুম্পা বেগম (২৪) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। রবিবার গভীর রাতে নিজ ঘরের ফ্যানে সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।আজ সোমবার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনা ঘটে বরিশাল নগরীর ২১নং ওয়ার্ডের কলেজ এভিনিউ রুপশী লেনের মাহামুদা ভিলায়।

টুম্পা বেগম ময়মনসিংহ জেলার জামালপুর গ্রামের আলতাফ মন্ডল এর মেয়ে ও গাজীপুর বড়ই বাড়ি এলাকার শাকিল সিকদার এর স্ত্রী তার ৫ বছর বয়সি একটি ছোলে সন্তান রয়েছে। টুম্পা বেগমের মা কলি বেগম জানান, ১০ বছর পূর্বে প্রেমের সম্পর্ক থেকে বিয়ে হয় টুম্পা ও শাকিলের। শাকিল দ্বিতীয় বিবাহ করায় টুম্পার সঙ্গে পারিবারিক কলহর কারণে টুম্পা বরিশালে বাসা ভাড়া নিয়ে থাকতেন। বরিশাল ৫নং ওয়ার্ডের পলাশপুরে রিয়াজের একটি এনজিওর সাথে যুক্ত হয়ে রিয়াজ এর সঙ্গে বহুদিনের সম্পর্কেগরেন। এক পর্যায় রিয়াজ শিকদারের বিবাহকরতে রাজি না হওয়ায়

রবিবার টুম্পা বেগম রাতে কোনো এক সময় আত্মহত্যা করেন। এই ঘটনায় আত্মহত্যার প্ররোচনায় একটি মামলার কথা জানিয়েছেন তার মা কলি বেগম ।

এ আত্মহত্যার ঘটনাস্থাল দেখতে আসেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের এএসপি সিমা । এছাড়া লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।