ঢাকাসোমবার , ২৯ এপ্রিল ২০২৪
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. Pusulabet
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ঝালকাঠী
  10. ধর্ম
  11. পটুয়াখালী
  12. পিরোজপুর
  13. বরগুনা
  14. বরিশাল
  15. বরিশাল বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে বরিশাল মহানগর শ্রমিক লীগের বর্ণাট্য আয়োজন।

Mahadi Hasan
এপ্রিল ২৯, ২০২৪ ৬:৩৩ অপরাহ্ণ
Link Copied!

 

শ্রমজীবী মেহনতি মানুষের দাবি আদায় ও অধিকার প্রতিষ্ঠার ঐতিহাসিক আন্দোলন ও শ্রমিকদের আত্নত্যাগের দিবস’ “১ মে, মহান মে দিবস” (আন্তর্জাতিক শ্রমিক সংহতি দিবস)। ১৮৮৬ সালে শ্রমজীবী মেহনতি মানুষরে রক্তস্নাত মৌলিক দাবির আন্দোলন-সংগ্রামের ঐতিহাসিক বিজয়ের মে দিবসকে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালে অন্যতম রাষ্ট্রীয় দিবস হিসেবে স্বীকৃতি দিয়ে সরকারি ছুটি ঘোষনা করেন এবং সরকারিভাবে যথাযথ মর্যাদায় পালনের ব্যবস্থা গ্রহন করেন।

শেখ হাসিনার নেতৃত্বে “শ্রমিক-মালিক গড়ব দেশ- স্মাট হবে বাংলাদেশ” এই স্লোগানকে ধারন করে এবার বাংলাদেশে পালিত হচ্ছে ১৩৮তম আন্তর্জাতিক শ্রমিক দিবস। জাতীয় শ্রমিক লীগ বরিশাল মহানগর এর উদ্যোগে মহান মে দিবস উপলক্ষে ১লা মে ২০২৪ ইং বুধবার বিকাল ৪.০০ ঘটিকায়, আওয়ামী লীগের দলীয় কার্যালয় শহীদ সোহেল চত্বর প্রাঙ্গনে জনসভা ও র‍্যালির আয়োজন করা হয়েছে।

শ্রমিক জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল মহানগর এর সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এ. কে. এম জাহাঙ্গীর। আন্তর্জাতিক শ্রমিক সংহতি দিবস উপলক্ষে “১ মে, মহান মে দিবস” জাতীয় শ্রমিক লীগ বরিশাল মহানগর এর র‍্যালির শুভ উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল মহানগর এর সাধারন সম্পাদক ও বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক সফল মাননীয় মেয়র জনাব সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। উক্ত সভায় সভাপতিত্ব করবেন জাতীয় শ্রমিক লীগ বরিশাল মহানগর এর সভাপতি পরিমল চন্দ্র দাস এবং সঞ্চালনা করবেন জাতীয় শ্রমিক লীগ বরিশাল মহানগর এর সাধারন সম্পাদক মোঃ রইজ আহমেদ মান্না ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।