ঢাকাবৃহস্পতিবার , ২১ ডিসেম্বর ২০২৩
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. Pusulabet
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ঝালকাঠী
  10. ধর্ম
  11. পটুয়াখালী
  12. পিরোজপুর
  13. বরগুনা
  14. বরিশাল
  15. বরিশাল বিভাগ

সরকারি ছুটিতে খোলা থাকবে ববির হল

কে এম তারেক অপু
ডিসেম্বর ২১, ২০২৩ ২:০৮ অপরাহ্ণ
Link Copied!

সমাচার প্রতিবেদক : বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) আগামী ২৪ ডিসেম্বর থেকে শীতকালীন অবকাশ ও যীশু খ্রিস্টের জন্মদিন উপলক্ষে ছুটি শুরু হচ্ছে। শীতকালীন ছুটি চলাকালীন সময়ে আবাসিক শিক্ষার্থীদের জন্য হল খোলা থাকবে। বুধবার (২০ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. মনিরুল ইসলাম স্বাক্ষরিত এক নোটিশে বিষয়টি নিশ্চিত করা হয়।

ছুটি শেষে আগামী ৪ জানুয়ারি থেকে পুনরায় একাডেমিক কার্যক্রম শুরু হবে বলে উল্লেখ করা হয় নোটিশে। ২৪ শে ডিসেম্বর থেকে একাডেমিক ও প্রশাসনিক ছুটি শুরু হলেও ২৮শে ডিসেম্বর থেকে অফিস কার্যক্রম পুনরায় শুরু হবে বলে জানানো হয়। তবে ছুটি চলাকালে বিশ্ববিদ্যালয়ের হলগুলো খোলা থাকবে বলে জানিয়েছেন রেজিস্ট্রার মো. মনিরুল ইসলাম। তিনি বলেন, ‘শীতকালীন অবকাশ ও যিশুখ্রিষ্টের জন্মদিন উপলক্ষে ছুটি চলাকালীন বিশ্ববিদ্যালয়ের সবগুলো হল খোলা থাকবে।

 

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।