ঢাকাবুধবার , ২০ ডিসেম্বর ২০২৩
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. Pusulabet
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ঝালকাঠী
  10. ধর্ম
  11. পটুয়াখালী
  12. পিরোজপুর
  13. বরগুনা
  14. বরিশাল
  15. বরিশাল বিভাগ

বাংলাদেশ ইলেকট্রিক মটরযান প্রশিক্ষন ও ইজিবাইক  সার্ভিস লিমিটেড’র বরিশাল  অফিস  উদ্বোধন।

কে এম তারেক অপু
ডিসেম্বর ২০, ২০২৩ ৩:০৯ অপরাহ্ণ
Link Copied!

সমাচার প্রতিবেদক : বাংলাদেশ ইলেকট্রিক মটরযান প্রশিক্ষন এন্ড ইজিবাইক  সার্ভিস লিমিটেড’র বরিশাল সদর উপজেলা  অফিসের শুভ  উদ্বোধন হয়েছে ।

টিটিসির বিপরীতে রওনক ম্যানশন দ্বিতীয়  তলায় এ অফিসের উদ্বোধন হয়।

 

এসময়  উপস্থিত ছিলেন অনুষ্ঠানেন প্রধান অতিথি ম্যানেজিং ডিরেক্টর বাংলাদেশ ইলেকট্রিক ব্যাটারি এন্ড মটর চালিত অটোরিকশা অটো বাইক সার্ভিস লিমিটেড এর মোঃ আবুল কালাম।

বিশেষ অতিথি ছিলেন  ম্যানেজিং ডিরেক্টর বাংলাদেশ ইলেকট্রিক ব্যাটারি এন্ড মোটর চালিত অটোরিকশা অটো বাইক সার্ভিস লিমিটেড এর  আক্তার আহমাদ, অনুষ্ঠানের সভাপতি করেন বরিশাল সদর উপজেলা প্রতিনিধি  মোঃ মজিবুর রহমান খান , অনুষ্ঠানের সঞ্চালনা করেন দৈনিক ঢাকা প্রতিদিন বরিশাল ব্যুরো মোঃ মাহফুজ ইসলাম সবুজ, দৈনিক সমেয়র বার্তা পএিকার সাংবাদিক শাকিল সিকদার, দৈনিক হিরন্ময় পত্ররিকা পারভেজ  সিকদার,ঢাকা প্রতিদিন পত্রিকার নলছিটি প্রতিনিধি  মোঃ কামরুল  ইসলাম,সমাজ সংবাদ পত্রিকার বরিশাল অফিসের মোঃ মাসুদ রানা । অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন  ব্যাটারী চালিত অটোরিক্সা চালক ও মালিকরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।