ঢাকাশনিবার , ৯ ডিসেম্বর ২০২৩
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. Pusulabet
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ঝালকাঠী
  10. ধর্ম
  11. পটুয়াখালী
  12. পিরোজপুর
  13. বরগুনা
  14. বরিশাল
  15. বরিশাল বিভাগ

নলছিটিতে তামাক নিয়ন্ত্রন আইন বাস্তবায়নে সভা অনুষ্ঠিত

কে এম তারেক অপু
ডিসেম্বর ৯, ২০২৩ ৬:৪০ অপরাহ্ণ
Link Copied!

সমাচার প্রতিবেদক, নলছিটি ॥ ঝালকাঠির নলছিটিতে বাংলাদেশ তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়ন’র লক্ষে সংশ্লিষ্ট আইন প্রয়োগকারী সংস্থা ও স্থানীয় সরকার প্রতিষ্ঠান সমূহের প্রাতিষ্ঠানিক প্রক্রিয়াসমূহ জোরদারকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষে শনিবার(৯ ডিসেম্বর) সকাল ১১টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এক সভা অনুষ্ঠিত হয়। গ্রাম বাংলা উন্নয়ন কমিটি ও নলছিটি মডেল সোসাইটির আয়োজনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন নলছিটি উপজেলা নির্বাহী অফিসার মোঃ নজরুর ইসলাম। এতে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ সিদ্দিকুর রহমান।এছাড়া ও উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগ সহ-সভাপতি ও সাবেক শিক্ষা কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা খন্দকার মুজিবুর রহমান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্েেসর আর এমও ডাঃ রাসেল ঢালি,
নলছিটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি শিক্ষক ও সাংবাদিক আঃ কুদ্দুস তালুকদার, নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সেনিট্যারী ইন্সপেক্টর সৈয়দা মাহফুজা বেগম অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নলছিটি মডেল সোসাইটির নির্বাহী পরিচালক মোঃ খলিলুর রহমান মৃধা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।