ঢাকাবুধবার , ৮ নভেম্বর ২০২৩
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. Pusulabet
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ঝালকাঠী
  10. ধর্ম
  11. পটুয়াখালী
  12. পিরোজপুর
  13. বরগুনা
  14. বরিশাল
  15. বরিশাল বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে লালমোহন পৌর ৭ ও ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রতিবাদ মিছিল

কে এম তারেক অপু
নভেম্বর ৮, ২০২৩ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

সমাচার প্রতিবেদক, লালমোহন ॥ দেশব্যাপী বিএনপি জামায়াতের অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি শাওন’র পক্ষ থেকে উন্নয়ন সভা ও প্রতিবাদ মিছিল করেছে লালমোহন পৌরসভার ৭ ও ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন।
লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, পৌর আওয়ামীলীগ নেতা কামরুল আলম মাজেদ, পৌর কাউন্সিলর জাহিদুল ইসলাম নবীন, সাইফুল কবির এর নেতৃত্বে উন্নয়ন শোভাযাত্রা ও প্রতিবাদ মিছিলটি ডাক বাংলো থেকে শুরু হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে স্থানীয় চৌ-রাস্তার মোড় এসে শেষ হয়।
এ সময় ভার্চুয়াল বক্তব্যে ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, বিএনপির কোন ষড়যন্ত্রই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বন্ধ করতে পারবে না। যথা সময়ে নির্বাচন কমিশন নির্বাচন করবে।
লালমোহন পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম-আহ্ববায়ক মঞ্জু তালুকদারের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, পৌরসভা আওয়ামীলীগের আহ্ববায়ক সফিকুল ইসলাম বাদল, পৌর ছাত্রলীগের আহ্ববায়ক ভিপি রাসেল প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।