ঢাকাবুধবার , ৮ নভেম্বর ২০২৩
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. Pusulabet
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ঝালকাঠী
  10. ধর্ম
  11. পটুয়াখালী
  12. পিরোজপুর
  13. বরগুনা
  14. বরিশাল
  15. বরিশাল বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

বোরহানউদ্দিনের চাঞ্চল্যকর মসু হত্যা মামলার আরো ২ আসামী গ্রেফতার

কে এম তারেক অপু
নভেম্বর ৮, ২০২৩ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

সমাচার প্রতিবেদক, বোরহানউদ্দিন ॥ ভোলার বোরহানউদ্দিন পৌর ৪ নং ওয়ার্ডে চাঞ্চল্যকর মোশারফে ওরফে (মসু) হত্যা মামলার ২ আসামী গ্রেফতার করেছে পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা বোরহানউদ্দিন থানার এসআই ছলিমুর রহমান সহ সঙ্গীয় ফোস মঙ্গলবার ঢাকা থেকে তাদেরকে গ্রেফতার করেন। হত্যা মামলার আটককৃত আসামিরা হলেন পৌর ৩ নং ওয়ার্ডের বশির পাটোয়ারী ও তার ছেলে সুজন। তারা বোরহানউদ্দিন থানার মামলা নং ০৩/জিআর ২০৫, তারিখ ৩-৯-২০২৩ ইং। এর এজাহার ভুক্ত ৪ ও ৯ নং আসামি তারা। প্রায় ২ মাস পালাতক থাকার পর তথ্যপ্রযুক্তির সহায়তায় তাদেরকে আটক করা হয়। উল্লেখ্যঃ গত ০২-০৯-২০২৩ ইং বোরহানউদ্দিন পৌর বাজার ব্যবসায়ী ও পৌর ৪ নাম্বার ওয়ার্ডের বাসিন্দা
মোশারেফ ওরফে মসুকে (৪৫) পিটিয়ে হত্যা করা হয়। হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন বাজার ব্যবসায়ী ও এলাকাবাসী। ওই ঘটনায় বোরহানউদ্দিন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন মৃত মসুর পরিবার। দীর্ঘদিন পালাতক থাকার পর দুই আসামিকে আটক করেন। চাঞ্চল্যকর হত্যা মামলায় মোট ৩ জন আটক হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।