ঢাকাবুধবার , ৪ অক্টোবর ২০২৩
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. Pusulabet
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ঝালকাঠী
  10. ধর্ম
  11. পটুয়াখালী
  12. পিরোজপুর
  13. বরগুনা
  14. বরিশাল
  15. বরিশাল বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালী-১ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী এড, গোলাম সরোয়ারের সংবাদ সম্মেলন

কে এম তারেক অপু
অক্টোবর ৪, ২০২৩ ৬:০৬ অপরাহ্ণ
Link Copied!

মু,হেলাল আহম্মেদ(রিপন), পটুয়াখালী ॥ বর্তমান সরকারের উন্নয়ন, পরিকল্পনা ও নিজের বর্নাঢ্য রাজনৈতিক ইতিহাস এবং জনপ্রতিনিধির অবিজ্ঞতা তুলে ধরে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-১ আসন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশা করে সংবাদ সম্মেলন করেছে পটুয়াখালী সদর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামিলীগে যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ গোলাম সরোয়ার সিপাই।
অদ্য ৪ ঠা অক্টোবর বুধবার রাত্র ৮ টার সময় পটুয়াখালী জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি পটুয়াখালী-০১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করে প্রার্থী হওয়ার ঘোষণা দেন তিনি।
এসময় এডভোকেট গোলাম সরোয়ার সিপাই বলেন, আমু ছাত্রজীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলাম। ১৯৮২ সাল থেকে ১৯৯৪ সাল মাধ্যমিক বিদ্যালয় ছাত্রলীগ থেকে পটুয়াখালী জেলা ছাত্রলীগের পর্যায়ক্রমে সাধারণ সম্পাদক ও সভাপতির দায়িত্ব পালন করেছি। ১৯৯৫ সাল থেকে বিভিন্ন পর্যায়ে সফলতার সঙ্গে জনপ্রতিনিধির দায়িত্ব পালন করেছি। টানা তিনবার বদরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি।
এছাড়াও বাংলাদেশ আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের দায়িত্ব পালন করেছি। ১৯৮২ সালে সামরিক স্বৈরাচার বিরোধী ও গণতান্ত্রিক আন্দোলনে অংশগ্রহণ করে হামলা মামলাসহ কারাবরণ করতে হয়েছে। আমার রাজনৈতিক জীবনে ১৯টি মামলার আসামী হয়েছি৷
তিনি আরও বলেন, আজকে আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে আগামী জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-০১ আসন থেকে আওয়ামিলীগের দলীয় মনোনয়ন নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর অনুগ্রহ নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উন্নয়নের প্রতীক নৌকা নিয়ে প্রার্থী হতে চাই। আমি আশাকরি আগামীর স্মার্ট বাংলাদেশ গড়তে আমি শেখ হাসিনার একজন দক্ষ কর্মী হতেই প্রার্থী হতে আগ্রহ প্রকাশ করেছি। এবিষয়ে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সার্বিক সহযোগিতাও কামনা করেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগ নেতা হাসান শিকদার, বদরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিহাব উদ্দিন, আইনজীবী মনোয়ার হোসেনসহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী।
পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফের সঞ্চালনায় সংবাদ সম্মেলনে ক্লাবে সহসভাপতি উপাধ্যক্ষ জসীম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক কেএম শাহাদাত হোসেন ও এমকে রানা, সাংগঠনিক সম্পাদক জলিলুর রহমান সোহেল, কোষাধ্যক্ষ মহিবুল্লাহ চৌধুরী পাঠাগার সম্পাদক মু,হেলাল আহম্মেদ(রিপন) প্রচার ও প্রকাশনা সম্পাদক বাদল হোসেনসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।