ঢাকাসোমবার , ২ অক্টোবর ২০২৩
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. Pusulabet
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ঝালকাঠী
  10. ধর্ম
  11. পটুয়াখালী
  12. পিরোজপুর
  13. বরগুনা
  14. বরিশাল
  15. বরিশাল বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীর দুমকীতে ৫ লাখ টাকাসহ ৩ ভুয়া ডিবি পুলিশের হাতে আটক

কে এম তারেক অপু
অক্টোবর ২, ২০২৩ ৬:৪৭ অপরাহ্ণ
Link Copied!

মু,হেলাল আহম্মেদ(রিপন), পটুয়াখালী // পটুয়াখালী জেলার দুমকি উপজেলায় ডিবি পুলিশের পোষাক পরিহিত ৩ ডাকাতকে ৪ লাখ ৬১ হাজার টাকাসহ, ডিবি পুলিশ ২টি কটি, একটি ওকিটকি ও ঢাকা মেট্রো চ- ১৩-৯০৬৬ নম্বরের একটি মাইক্রো বাসসহ ৩ জনকে আটক করেছে থানা পুলিশ।

গত ১.লা অক্টোবর .২৩ইং তারিখ রোজ রোববার রাত পৌনে ১২টার দিকে লেবুখালী পায়রা টোলপ্লাজা থেকে তাদেরকে আটক করা হয়।

খোজ নিয়ে জানা যায়, আটককৃত খলিলুর রহমান(৪৫) দশমিনা উপজেলার রামবল্লভ গ্রামের প্রয়াত আবুল হাসেম মৃধার ছেলে, অপর একজন রিপন হাওলাদার (৩৩) পটুয়াখালী সদর উপজেলার কালিকাপুর এলাকার সোহরাব হাওলাদারের ছেলে ও রুবেল বিশ্বাস(৩০) মির্জাগঞ্জ উপজেলার ঘটকের আন্দুয়া গ্রামের আউয়াল বিশ্বাসের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, পটুয়াখালীর উদ্দেশ্যে আসা একটি সাদা মাইক্রো বাস(ঢাকা মেট্রো চ -১৩-৯০৬৬) লেবুখালী পায়রা সেতুর টোল প্লাজায় পৌঁছলে টহলরত পুলিশ গতিরোধ করলে ডিবি পুলিশ পরিচয় দেন ওই ডাকাতদল। টহল পুলিশের সন্দেহ হলে তল্লাশি করতেই একটি ব্যাগে বিপুল পরিমাণ টাকা পাওয়া যায়। কথা কাটাকাটির এক পর্যায়ে ডাকাত দলের সদস্যরা দৌড় দিলে পুলিশও পেছনে পেছনে ধাওয়া করে ৩ জনকে ধরে ফেললেও বাকি ৩ জন পালিয়ে যেতে সক্ষম হন। এতে আলমগীর হোসেন নামে এক পুলিশ কনস্টেবল ঘটনাস্থলে আহত হয়েছেন।
এ ব্যপারে দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান গণমাধ্যমকর্মীকে জানিয়েছেন, আটককৃতরা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য এবং একাধিক মামলার আসামি তারা। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।