ঢাকারবিবার , ১১ জুন ২০২৩
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. Pusulabet
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ঝালকাঠী
  10. ধর্ম
  11. পটুয়াখালী
  12. পিরোজপুর
  13. বরগুনা
  14. বরিশাল
  15. বরিশাল বিভাগ

যুবসমাজকে সামাজিক অপরাধমুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নেই : এমপি শাওন

কে এম তারেক অপু
জুন ১১, ২০২৩ ৩:০৬ অপরাহ্ণ
Link Copied!

সমাচার প্রতিবেদক // ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, কিশোর, তরুণ ও যুবসমাজকে মাদক, ইভটিজিংসহ সকল অন্যায়-অপরাধ থেকে মুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নেই। পড়ালেখার পাশাপাশি খেলাধুলা শিক্ষার্থীদের মানসিক বিকাশে অপরিহার্য।

রোববার (১১জুন) বিকেলে লালমোহন উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে লালমোহন সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক মাঠে স্মার্ট বাংলাদশের স্বপ্নদ্রষ্টা, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে “শেখ হাসিনা গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট-২০২৩” পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার,ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আহাদুল ইসলাম সুজনসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

খেলায় ধলীগৌর নগর একাদশ ২ গোল বদপুর ইউনিয়ন একাদশক ০ গোল, বিজয় লাভ করেন ধলীগৌর নগর একাদশ।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।