ঢাকাশনিবার , ১০ জুন ২০২৩
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. Pusulabet
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ঝালকাঠী
  10. ধর্ম
  11. পটুয়াখালী
  12. পিরোজপুর
  13. বরগুনা
  14. বরিশাল
  15. বরিশাল বিভাগ

পটুয়াখালীতে পেট্রোল নিক্ষেপ হত্যা মামলার প্রধান আসামি সাকিব গ্রেফতার

কে এম তারেক অপু
জুন ১০, ২০২৩ ৩:৫৫ অপরাহ্ণ
Link Copied!

মু,হেলাল আহম্মেদ(রিপন), পটুয়াখালী ।। পটুয়াখালীতে পেট্রোল নিক্ষেপ করে হোটেল ম্যানেজার জাহাঙ্গীর কে পুরিয়ে মারার প্রধান আসামি সাকিব গাজীকে বরিশাল বিভাগের উজিরপুর থানা এলাকা থেকে তাকে আটক করেছে পুলিশ।
গত ৯ জুন শুক্রবার রাত আনুমানিক ৫ টার সময় আসামির খালার বাড়ি বরিশাল উজিরপুর থানা এলাকা থেকে আটক করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন পটুয়াখালী জেলা পুলিশ সুপার সাইদুল ইসলাম (পিপিএম),(বিপিএম)।
প্রেস ব্রিফিং সুত্রে, জেলা পুলিশ সুপার জানান ঘটনায় সংক্ষিপ্ত সাকিব অত্যান্ত চতুরতার সাথে বিভিন্ন স্থান পরিবর্তন করে অবস্থান করছিলো। বিভিন্ন প্রযুক্তির মাধ্যমে আসামির অবস্থান জানতে পেরে সদর থানার এসআই কামরুল ইসলাম সঙ্গীয় ফোর্স ও উজিরপুর থানা পুলিশের সহযোগিতায় আসামীর খালা বাড়ি উজিরপুর থেকে রাত ৪.৩০ মিনিটের সময় সাকিবকে আটক করতে সক্ষম হয়। এর আগে এসআই কামরুল ইসলাম সাহসী ও চৌকস পুলিশ হিসেবে কয়েকবার সম্মাননা পদকে ভূষিত হয়েছেন বলে জানান।
উল্লেখ্য, গত ২’রা জুন শুক্রবার আনুমানিক সন্ধ্যা ৬ টার সময় পটুয়াখালী পৌরসভার ৭ নং ওয়ার্ডের ফটিকের খেয়াঘাট সিকদার আবাসিক হোটেলের ম্যানেজার জাহাঙ্গীর এর গায়ে পেট্রোল নিক্ষেপ করে আগুন দেয়ার ঘটনা ঘটায়। পরে আহত জাহাঙ্গীর কে পটুয়াখালী সদর হসপিটালে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদানের পরে আশংকা জনক অবস্থায় ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিট হাসপাতালে রেফার করেন। ঘটনার ৫ দিন পর চিকিৎসাধীন অবস্থায় হোটেল ম্যানেজার জাহাঙ্গীর এর মৃত্যু হয়।
এবিষয়ে সদর থানায় আসামি সাকিব গাজী ও তার পিতাঃ শাহিন গাজীকে আসামি করে মামলা দায়ের করা হয়। এদিকে ঢাকা থেকে মৃত্যু জাহাঙ্গীর এর লাশ বাড়িতে এনে জানাযার আগে আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে নিহত জাহাঙ্গীর এর পরিবার ও এলাকাবাসী।

এর আগে পটুয়াখালী জেলা পুলিশ সুপার সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ২৪ ঘন্টার মধ্যে আসামিকে গ্রেফতারের আশ্বাস দিয়েছিলেন তবে ২৪ ঘন্টার আগেই আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয় থানা পুলিশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।