ঢাকারবিবার , ২৫ জুন ২০২৩
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. Pusulabet
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ঝালকাঠী
  10. ধর্ম
  11. পটুয়াখালী
  12. পিরোজপুর
  13. বরগুনা
  14. বরিশাল
  15. বরিশাল বিভাগ

বরিশালে ছদ্মবেশ ধারন করে সেই রানাকে গ্রেফতার করলো পুলিশ

কে এম তারেক অপু
জুন ২৫, ২০২৩ ৩:৫৮ অপরাহ্ণ
Link Copied!

সমাচার প্রতিবেদক ॥ বরিশালের বাবুগঞ্জে একাধিক মানুষের কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নেওয়া রেজভী হোসেন রানাকে এবার ছদ্মবেশে গ্রেফতার করেছে পুলিশ।

বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত মামলার পলাতক এই আসামীকে শনিবার রাত সাড়ে ১০টায় নগরীর ত্রিশ গোডাউন এলাকা থেকে গ্রেফতার করা হয়।

জানা যায়, বাবুগঞ্জের দোয়ারিকা গ্রামের রানা ব্রিকসের সত্বাধিকারী রেজভি আহমেদ রানার বিরুদ্ধে কয়েক কোটি টাকা আত্মসাতের ঘটনায় আদালতে মামলা রয়েছে এবং একাধিক মামলায় জেল খেটেছেন। দীর্ঘদিন পলাতক ছিলো সুচতুর এই রানা। রানা গ্রেফতার করতে ছদ্মবেশে বিভিন্ন স্থানে অনুসন্ধান শুরু করে পুলিশ। অবশেষে পুলিশের তৎপরতায় গ্রেফতার হয় রানা।

এয়ারপোর্ট থানার ওসি (তদন্ত) লোকমান হোসেন জানান, দীর্ঘদিন পলাতক রানাকে গ্রেফতার করতে আমরা অনেকদিন ধরে চেষ্টা চালিয়েছি। সর্বশেষ নগরীর ত্রিশ গোডাউন এলাকা থেকে রানাকে গ্রেফতার করা হয়। তার নামে পাঁচটি সাজা এবং কয়েকটি মামলায় ওয়ারেন্ট রয়েছে।

উল্লেখ্য, আগাম ইট বিক্রি করে ক্রেতাদের সাথে প্রতারনা করার পরে একাধিক ক্রেতারা গত বছর টাকা ফেরতের দাবীতে রানার বাড়ীতে অবস্থান নিলে রানার পরিবারের নারী সদস্যরা ক্রেতাদের লাঞ্চিত করার পাশাপাশি বিভিন্নভাবে হুমকি প্রদান করেছেন বলেও অভিযোগ রয়েছে। বিষয়টি উপস্থিত গণমাধ্যমকর্মীরা ক্যামেরাবন্দি করার চেষ্টা করলে তাদের উপরও হামলার চেষ্টা করেন ওই নারীরা।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।