ঢাকারবিবার , ৩১ মার্চ ২০২৪
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. Pusulabet
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ঝালকাঠী
  10. ধর্ম
  11. পটুয়াখালী
  12. পিরোজপুর
  13. বরগুনা
  14. বরিশাল
  15. বরিশাল বিভাগ

টেকনাফে র‌্যাবের অভিযানে অস্ত্র কারবারি আটক

Mahadi Hasan
মার্চ ৩১, ২০২৪ ৬:০৪ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজারের টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ এলাকায় অভিযান চালিয়ে দেশীয় তৈরি অস্ত্রসহ এক অস্ত্র কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

আটককৃত অস্ত্র কারবারি টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ৭নং ওয়ার্ড  শাহপরীরদ্বীপ মাঝের পাড়ার নুরুল ইসলামের ছেলে কামাল হোসেন (২৬)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, শনিবার ভোরে র‌্যাব-১৫, সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ সাবরাং ইউনিয়নের ৭নং ওয়ার্ডস্থ শাহপরীর দ্বীপ মাঝের পাড়া এলাকায় অবৈধ অস্ত্র উদ্ধারের লক্ষ্যে একটি বিশেষ অভিযান পরিচালনা করে।

এ সময় উক্ত এলাকার সা আদ বিন আবীওয়াক্কাস আল্ ইসলাম মাদ্রাসার পশ্চিমে বেড়ীবাঁধের উপর র‌্যাবের অভিযানিক দলের উপস্থিতি বুঝতে পেরে সন্দেহজনকভাবে একজন ব্যক্তি পালানোর চেষ্টাকালে তাকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তির নাম ঠিকানা প্রকাশসহ তার হেফাজতে দেশীয় তৈরি অস্ত্র থাকায় সে কৌশলে পালানোর চেষ্টা করে মর্মে জানায়।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ তল্লাশি করে তার হেফাজত হতে ১টি দেশীয় তৈরি ওয়ানশুটার গান উদ্ধারসহ ১টি স্মার্ট ফোন (২টি সীমসহ) ও ৯৭০ টাকা জব্দ করা হয়।

আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে নিজেকে তিনি অস্ত্র কারবারি বলে স্বীকার করে। এছাড়াও উদ্ধারকৃত অস্ত্রের বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে তিনি কোনো বৈধ কাগজপত্র প্রদর্শন করতে পারেনি এবং উক্ত অবৈধ অস্ত্র বেআইনিভাবে নিজ হেফাজতে রেখে জনমনে আতঙ্ক সৃষ্টিসহ ভয়ভীতি প্রদর্শন করে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনা করতেন বলে জানান।  তিনি আরও জানান, উদ্ধারকৃত আলামতসহ আটককৃত অস্ত্র কারবারির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।