ঢাকাশনিবার , ২৪ জুন ২০২৩
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. Pusulabet
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ঝালকাঠী
  10. ধর্ম
  11. পটুয়াখালী
  12. পিরোজপুর
  13. বরগুনা
  14. বরিশাল
  15. বরিশাল বিভাগ

‘ভয় ছিল না’ নিরবের, ‘অসুস্থ প্রতিযোগিতা’ চান না বুবলী

কে এম তারেক অপু
জুন ২৪, ২০২৩ ২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

সমাচার ডেস্ক // ঈদুল আজহা উপলক্ষে বেশ কয়েকটি সিনেমা মুক্তি পাচ্ছে। এর মধ্যে একটি ‘ক্যাসিনো’। সৈকত নাসির পরিচালিত এই ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন নিরব ও শবনম বুবলী। এ ছবির একটি বিশেষ ব্যাপার হলো, শাকিব বলয়ের বাইরে গিয়ে এটিই বুবলীর প্রথম সিনেমা। আর নিরবের সঙ্গে প্রথম জুটি তো বটেই।

ইতোপূর্বে ‘ক্যাসিনো’র টিজার প্রকাশ হয়েছে, এসেছে টাইটেল গানও। অর্থাৎ মুক্তি উপলক্ষে জোর কদমে প্রচারণা চালাচ্ছেন সংশ্লিষ্টরা। সেই ধারাবাহিকতায় ছবির নির্মাতা-শিল্পীরা মুখোমুখি হলেন সাংবাদিকদের। শুক্রবার (২৩ জুন) রাতে একটি সংবাদ সম্মেলনে হাজির হন তারা।

সেখানে নিরবের কাছে জানতে চাওয়া হয়, শাকিব খানের নায়িকার সঙ্গে অভিনয় করতে ভয় কাজ করেছিল কিনা। জবাবে নিরব বলেন, ‘ভয় কাজ করেনি, বরং অনেক বেশি ভালো লাগা কাজ করছে। কারণ আমাদের ছবির যে প্লট, তাতে মনে হয়েছিল বুবলী থাকলে অনেক ভালো হবে। আমি তার নামটি প্রস্তাব করেছিলাম নির্মাতা-প্রযোজকের কাছে। তখনও শাকিব ভাইয়ের বাইরে কারও সঙ্গে কাজ করেনি বুবলী। এরপর আমি শাকিব ভাইকে ফোন করি, ছবিটার বিষয়ে বিস্তারিত বলি। তিনি সায় দেন, এরপর আমরা বুবলীর সঙ্গে যোগাযোগ করেছিলাম। এরপর শুটিং, আর এখন তো এখানে।’

এই ঈদে ‘ক্যাসিনো’ ছাড়াও বুবলী অভিনীত আরেকটি সিনেমা মুক্তি পাচ্ছে। সেটি হলো ‘প্রহেলিকা’। এ বিষয়ে তিনি বললেন, ‘নিজেই নিজের প্রতিদ্বন্দ্বী হবো না, কারণ দুই ছবিতে আমাকে ভিন্ন রূপে দেখতে পাবে দর্শক; একটার সঙ্গে আরেকটার কোনও মিল নেই। আমি খুব আনন্দিত যে, দুটো ভালো ছবি একসঙ্গে ঈদে আসছে।’

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।