ঢাকাশুক্রবার , ২৯ মার্চ ২০২৪
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. ঝালকাঠী
  9. ধর্ম
  10. পটুয়াখালী
  11. পিরোজপুর
  12. বরগুনা
  13. বরিশাল
  14. বরিশাল বিভাগ
  15. বিনোদন

ভেঙে যাওয়া বিয়ের বার্ষিকী উদযাপন নওয়াজ-আলিয়ার!

Mahadi Hasan
মার্চ ২৯, ২০২৪ ১:২৩ অপরাহ্ণ
Link Copied!

গত বছরের শুরু থেকেই বলিউড অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকী ও তার স্ত্রী আলিয়া সিদ্দিকীর দাম্পত্যজীবন ভাঙাগড়ার মধ্যে চলছে। দাম্পত্য কলহের জেরে একাধিকবার আদালতের দ্বারস্থ হতে হয়েছে দুজনকেই। যার ফলে দুই সন্তানকে নিয়ে দুবাই  চলে যান অভিনেতার স্ত্রী আলিয়া। শুধু তা-ই নয়, স্বামী দায়িত্বজ্ঞানহীন, অন্য নারীতে আসক্ত— এমন নানা অভিযোগ আনেন। এ ছাড়া তাকে গৃহবন্দি করে রাখার অভিযোগও তোলেন তিনি। এমনকি নিজেরাই জানিয়ে  দেন তারা বিবাহবিচ্ছিন্ন।  কিন্তু, নতুন বছরে যেন বদলে গেল তাদের সম্পর্কের সমীকরণ। যে স্ত্রীর সঙ্গে বিয়ে ভেঙে গিয়েছিল, তার সঙ্গেই আবার বিবাহবার্ষিকী উদযাপন করছেন অভিনেতা।  সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেতা ও সন্তানদের সঙ্গে একটি ভিডিও দিয়ে আলিয়া লেখেন— ‘১৪তম বিবাহবার্ষিকী উদযাপন করছি।’ যে সম্পর্ক ভেঙে গিয়েছিল, সেই বিয়েরই আবার বার্ষিকী পালন করছেন তারা।  নওয়াজ়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের মামলা চলাকালীনই অন্য এক পুরুষের প্রেমে পড়েছিলেন আলিয়া। ‘বিগ বস্ ওটিটি’ প্রতিযোগী থাকাকালীন সেই প্রসঙ্গও তোলেন তিনি।  আলিয়া বলেন, ‘ও আমার চোখ দেখে আমার প্রেমে পড়েছিল। পেশায় ও সফটওয়ার ইঞ্জিনিয়ার। ও আমাকে শ্রদ্ধা করে, আমাকে ভালোবাসে। আমি ওর  সঙ্গে থাকলে নিজেকে খুব নিরাপদ মনে করি। সে জন্যই আমি দীর্ঘ ১৯ বছর পর এই সম্পর্ক নিয়ে  জনসমক্ষে মুখ খুলেছি।’

একসময় বিস্তর কাদা ছোড়াছুড়ি চলেছে নওয়াজ়  ও আলিয়ার মধ্যে। কিন্তু এত কিছুর পর ফের বিবাহবার্ষিকী পালন! তবে কি ফের এক হচ্ছেন আলিয়া-নওয়াজ়?  তবে নিজেদের  সম্পর্ককে আবার সুযোগ দিচ্ছেন কিনা, সেই নিয়ে এখনই কিছু স্পষ্ট করেননি যুগল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।