ঢাকাবুধবার , ৩১ জানুয়ারি ২০২৪
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. Pusulabet
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ঝালকাঠী
  10. ধর্ম
  11. পটুয়াখালী
  12. পিরোজপুর
  13. বরগুনা
  14. বরিশাল
  15. বরিশাল বিভাগ

পিরোজপুরে সাবেক চেয়ারম্যান হত্যা : বর্তমান চেয়ারম্যানসহ ৪ জনকেগ্রেপ্তার করেছে র‍্যাব-৮

কে এম তারেক অপু
জানুয়ারি ৩১, ২০২৪ ১:২১ অপরাহ্ণ
Link Copied!

সমাচার প্রতিবেদক : পিরোজপুরের নেছারাবাদ উপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখর কুমার শিকদার হত্যা মামলায় বর্তমান চেয়ারম্যান মিঠুন হালদারসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৮। গত মঙ্গলবার রাতে বাগেরহাট জেলার মোল্লারহাট এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন বর্তমান চেয়ারম্যান মিঠুন হালদার ও তাঁর সহযোগী সুষময় হালদার, জালিস মাহমুদ এবং মোঃ আমিনুল ইসলাম। বরিশাল র‍্যাব-৮ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বুধবার বেলা সাড়ে ১২টার দিকে এসব তথ্য নিশ্চিত করেন অধিকায়ক জুবায়ের আলম শোভন। মামলা সূত্রে জানা যায়, সাবেক ইউপি চেয়ারম্যান শেখর কুমার শিকদার গত মঙ্গলবার একটি বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিতে বাড়ি থেকে বের হন। পথে পূর্ব শত্রুতার জেরে মিঠুন হালদারের নেতৃত্ব বেশ কয়েকজন তাঁকে লাঠি ও ইট দিয়ে এলোপাথাড়ি আঘাত করেন। এরপর মৃত মনে করে তাঁকে সেখানে ফেলে রেখে চলে যান অভিযুক্তরা। বর্তমান চেয়ারম্যানের হামলায় সাবেক চেয়ারম্যানের ‘মৃত্যু’ পরে স্থানীয়রা শেখর কুমার শিকদারকে উদ্ধার করে প্রথমে নেছারাবাদ ও পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহত শেখর কুমার শিকদারের স্ত্রী মালা মন্ডল বাদি হয়ে নেছারাবাদ থানায় মামলা দায়ের করেন। র‍্যাব-৮ কর্মকর্তা জুবায়ের আলম শোভন জানান, ঘটনার পর গ্রেপ্তার এড়াতে অভিযুক্তরা দেশের বিভিন্ন অঞ্চলে আত্মগোপন করেন। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় তাঁদের গ্রেপ্তার করতে সক্ষম হয় র‍্যাব-৮।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।