ঢাকাবুধবার , ৩ জানুয়ারি ২০২৪
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. Pusulabet
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ঝালকাঠী
  10. ধর্ম
  11. পটুয়াখালী
  12. পিরোজপুর
  13. বরগুনা
  14. বরিশাল
  15. বরিশাল বিভাগ

ভোটারদের উৎসব দেখে বিএনপি এখন হতাশ: হানিফ

কে এম তারেক অপু
জানুয়ারি ৩, ২০২৪ ২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

সারাদেশে ভোটারদের উৎসব দেখে বিএনপি এখন হতাশ হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

আজ মঙ্গলবার সকালে কুষ্টিয়া শহরে নিজ বাসভবনে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে নির্বাচনী আলোচনা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি’র পরস্পর বিরোধী বক্তব্যগুলো মিথ্যা প্রমাণিত হচ্ছে। একদিকে জনগণকে বলছে নির্বাচনে যাবে না অন্যদিকে রাষ্ট্রক্ষমতায় আসার জন্য লিফলেট বিতরণ করছে সাধারণ মানুষের কাছে। ইতিমধ্যে সারাদেশে নির্বাচনের আমেজ শুরু হয়েছে। ভোটারদের আমেজ উৎসব দেখে বিএনপি এখন হতাশ হয়ে পড়েছে।

তিনি বলেন, বিএনপি যারা করেন তারা গণতন্ত্র বিষয়টি জানেননা। বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান অগণতান্ত্রিক পন্থায় অবৈধভাবে বিএনপি নামক দলটি প্রতিষ্ঠা করেন। ক্ষমতায় গিয়ে দলটি আওয়ামী লীগের ২৬ হাজার নেতাকর্মীকে হত্যা, হাওয়া ভবনে বসে শেখ হাসিনাকে হত্যার চেষ্টাসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত তারেক জিয়া। তাই তাদের মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশের আইন চলবে তার নিজের গতিতে। দেশের আইন আদালত বিদেশীদের দ্বারা প্রভাবিত হবে না। আইন সবার জন্য সমান। সুদের ব্যবসাসহ বিভিন্ন অপকর্ম চিহ্নিত এবং অপরাধ প্রমাণিত হওয়ায় ড. ইউনুসকে সাজা দিয়েছেন আদালত।

এই সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগার আলী সহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।