ঢাকাবৃহস্পতিবার , ১৪ ডিসেম্বর ২০২৩
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. Pusulabet
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ঝালকাঠী
  10. ধর্ম
  11. পটুয়াখালী
  12. পিরোজপুর
  13. বরগুনা
  14. বরিশাল
  15. বরিশাল বিভাগ

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রীকে শোকজ

Junaed khondokar
ডিসেম্বর ১৪, ২০২৩ ১১:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে আসন্ন সংসদ নির্বাচনে শরীয়তপুর-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একে এম এনামুল হক শামীমকে শোকজ করেছে নির্বাচনী তদন্ত কমিটি।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) শরীয়তপুর-২ আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও নড়িয়ার সিনিয়র সহকারী জজ মো. আরিফুল ইসলাম এর স্বাক্ষরিত একটি নোটিশ দেয়া হয়।

এতে উল্লেখ করা হয়, আপনাকে লিখিত ব্যাখ্যার নির্দেশ প্রদান করা যাচ্ছে যে, আপনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের শরীয়তপুর-২ আসনে নড়িয়া উপজেলা, সখিপুর থানা উপজেলা ভেদরগঞ্জ নির্বাচনী এলাকার একজন সংসদ সদস্য পদপ্রার্থী।

গত ৭ ডিসেম্বর সকালে আপনি নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের হাঁসের কান্দি ৬ নম্বর ওয়ার্ডে নৌকার প্রার্থী হিসেবে ৩০০-৪০০ লোকবল নিয়ে নির্বাচনী জনসভা করেছেন।

ভোটগ্রহণের নির্ধারিত দিনের তিন সপ্তাহ পূর্বে নির্বাচনী প্রচারণা করেছেন, যা নির্বাচন আচরণ বিধিমালার ১২ অনুচ্ছেদের সুস্পষ্ট লঙ্ঘন মর্মে পরিলক্ষিত হচ্ছে।

এ অবস্থায় আপনি কেন নির্বাচন আচরণ বিধিমালা লঙ্ঘন করেছেন তৎমর্মে ১৮ ডিসেম্বর বিকেল ৪টার মধ্যে আপনাকে স্ব-শরীরে বা আপনার প্রতিনিধির মাধ্যমে হাজির হয়ে লিখিত ব্যাখ্যা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হলো।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।