ঢাকাবুধবার , ১৩ ডিসেম্বর ২০২৩
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. Pusulabet
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ঝালকাঠী
  10. ধর্ম
  11. পটুয়াখালী
  12. পিরোজপুর
  13. বরগুনা
  14. বরিশাল
  15. বরিশাল বিভাগ

বরিশালে অবরোধের সমর্থনে সড়কে গাছের গুড়ি ফেলে বিএনপির বিক্ষোভ।

কে এম তারেক অপু
ডিসেম্বর ১৩, ২০২৩ ২:৪৮ অপরাহ্ণ
Link Copied!

 সমাচার প্রতিবেদক . বিএনপিসহ সমমনা দলের ডাকা গণতান্ত্রিক অধিকার পুনরুদ্ধার, বর্তমান সরকারের পদত্যাগ, নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল রাজনৈতিক নেতা কর্মীদের মুক্তিসহ একদফা দাবি আন্দোলনের ১১তম ধাপের কর্মসূচিতে দেশব্যাপী ৩৬ ঘণ্টার ২য় দিনে অবরোধ চলছে।

অবরোধ সমর্থনে বরিশাল মহানগর বিএনপির একমাত্র মহিলা সদস্য সাবেক ছাত্রনেত্রী আফরোজা খানম নাসরিনের নেতৃত্বে বরিশাল-কড়াপুর সড়কের নগরীর কাশিপুর দিঘিরপাড় এলাকায় সড়কে গাছের গুড়ি ফেলে অভ্যন্তরীণ গণপরিবহনে বাধা সৃষ্টি করে বিক্ষোভ মিছিল করে।

বুধবার (১৩ ডিসেম্বর) সকাল ১০ টায় নাসরিনের নেতৃত্বে বরিশাল মহানগর বিএনপির বিভিন্ন ওয়ার্ড সদস্যরা এ কর্মসূচি পালন করে। গতরাতে নগরীর বিভিন্ন স্থানে বিক্ষিপ্তভাবে নগরীর উত্তর কালিজিরা বাজারে ২৬ নং ওয়ার্ড বিএনপি, ২৭ নম্বর ওয়ার্ড বিএনপি বারোজিয়ারহাট এলাকায় অবরোধের সমর্থনে মশাল মিছিল করে।

অন্যদিকে বরিশাল নগরীর নতুল্লাবাত কেন্দ্রীয় বাসস্ট্যান্ড থেকে দূরপাল্লার যাত্রীবাহী ও নগরীর রুপাতলী বাসস্ট্যান্ড থেকে অভ্যন্তরীণ রুটে সীমিত আকারে যাত্রীবাহী বাস চলাচল করেছে। এতে নগরীতে কোনধরনের অবরোধের প্রভাব পড়েনি। এদিকে নগরীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য বরিশাল মেট্রোপলিটন পুলিশ প্রশাসন শহরের বিভিন্ন স্থানে পুলিশি টহল মোতায়েন রেখেছেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।