ঢাকাশনিবার , ১৭ জুন ২০২৩
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. Pusulabet
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ঝালকাঠী
  10. ধর্ম
  11. পটুয়াখালী
  12. পিরোজপুর
  13. বরগুনা
  14. বরিশাল
  15. বরিশাল বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় জীবনের নিরাপত্তা চেয়ে টিভি সাংবাদিকের জিডি

কে এম তারেক অপু
জুন ১৭, ২০২৩ ৩:৩৭ অপরাহ্ণ
Link Copied!

সমাচার প্রতিবেদক // নিজের জীবনের নিরাপত্তা চেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন মো. সাইফুল ইসলাম নামে বরগুনা প্রেসক্লাবের এক সদস্য।

শনিবার (১৭ জুন) দুপুরে জিডির বিষয়টি নিশ্চিত করেন বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ।

এর আগে, শুক্রবার (১৬ জুন) রাতে নিরাপত্তা চেয়ে বরগুনা সদর থানায় ওই জিডি করেন মো. সাইফুল ইসলাম।

তিনি বরগুনা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের দক্ষিণ ডি কে পি রোড এলাকার মো. শহিদুল ইসলামের ছেলে এবং বরগুনা প্রেসক্লাবের সদস্য। তিনি সময় টেলিভিশনের বরগুনা জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

সাধারণ ডায়েরি (জিডি) অনুসারে, ‘আমি মো. সাইফুল ইসলাম সময় টেলিভিশনে বরগুনার রিপোর্টার পদে কর্মরত আছি। বরগুনা কৃষি প্রযুক্তি ইনস্টিটিউটের পরীক্ষার হলে অনিয়মের বিষয়ে গত ১৫ জুন সময় টেলিভিশনে ‘হিসাবরক্ষক যখন পরিদর্শক, সময়ের ক্যামেরায় ধরা’ শিরোনামে একটি সংবাদ প্রচারিত হয়। এই সংবাদের জেরে ১৬/০৬/২০২৩ তারিখ সকাল অনুমান সাড়ে ১০টার পর কলেজটির হিসাবরক্ষক এনামুল হক লোকজন নিয়ে আমাকে মারধর করার পাশাপাশি আমার বিরুদ্ধে মিথ্যা ও হয়রানিমূলক মামলা দায়েরের হুমকি দিচ্ছেন।

এছাড়াও সামাজিকভাবে আমাকে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে কলেজের হিসাবরক্ষক এনামুল হক, কলেজটির শিক্ষক পরিচয়দানকারী মো. নজরুল ইসলামসহ কয়েকজন আমার নামে ফেসবুকে অপপ্রচারের চেষ্টা চালাচ্ছেন।

 

এমতাবস্থায় আপনার নিকট আমার আবেদন, যাতে এ ঘটনায় আমার নিরাপত্তার পাশাপাশি সামাজিক নিরাপত্তা নিশ্চিত করার জন্য আইনি পদক্ষেপ গ্রহণ করতে আপনার মর্জি হয়। ’

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।