ঢাকাসোমবার , ২২ জানুয়ারি ২০২৪
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. Pusulabet
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ঝালকাঠী
  10. ধর্ম
  11. পটুয়াখালী
  12. পিরোজপুর
  13. বরগুনা
  14. বরিশাল
  15. বরিশাল বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে সংখ্যালঘু পরিবারের  উপর সন্ত্রাসী হামলা

কে এম তারেক অপু
জানুয়ারি ২২, ২০২৪ ৩:৩৪ অপরাহ্ণ
Link Copied!


উজিরপুর প্রতিনিধি:  বরিশালের বাওলিয়ায় পাওনা টাকা চাইতে গেলে সংখ্যালঘু পরিবারের  উপর সন্ত্রাসী  হামলা চালিয়ে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে কলেজ পড়ুয়া ছাত্রীর। থানায় অভিযোগ দায়ের।
ঘটনাটি ঘটেছে জেলার বানড়িপারা উপজেলার সৈয়দকাঠী ইউনিয়নের বাওয়ালিয়া গ্রামে।
ভুক্তভোগী মালয়েশিয়া প্রবাসীর শ্ত্রী হামলায়  আহত সন্ধ‍্যা রায় জানান একই এলাকার বীজেন্দ্রনাথ রায়ের পুত্র সুব্রত রায় বিদেশে যাবার সময় টাকা সংকটে পরলে আমাকে (সন্ধ‍্যা রায় ) জিম্মায় রেখে ১ লক্ষ টাকা ধার নিয়ে বিদেশে চলে যায় গিয়ে সময় মতো পাওনা টাকা ফেরত না দেয়ায় ওই পাওনাদার আমাকে (সন্ধ‍্যা রায় ) জিম্মাদার হিসেবে টাকা ফেরত পাবার জন্য চাপ সৃষ্টি করে এরই ধারাবহিকতায় গত ১১ জানুয়ারি রাতে সুব্রত রায়ের বাড়িতে  পরিবারের কাছে টাকা চাইতে গেলে তারা বিভিন্ন  অযুহাত তুলে বাকবিতণ্ডার সৃষ্টি করে একপর্যায়ে সুব্রতের ভাই বিবেক রায় (৩৮) শ্ত্রী শীলা মা শোভাসহ অন্য লোকের সহায়তায়  আমাকে ও আমার কলেজ ম্পপড়ুয়া মেয়েকে মারধর করে পিটিয়ে হাতের আঙুল ভেঙ্গে দেয় এবং বিভিন্ন ভাবে ক্ষতিসাধন করার হুমকি দেয়।
মামলার বাদী সন্ধ‍্যা রায় বলেন বিগত দশ বছর যাবত আমার স্বামী কৃষ্ণ কান্ত রায় মালয়েশিয়া প্রবাসী আমি কলেজ স্কুল পড়ুয়া তিন মেয়ে নিয়ে বসবাস করি প্রতিপক্ষরা পাওনা টাকা না দেবার জন্য  আমাকে এলাকাছাড়া করতে আমার স্বামীর বিরুদ্ধে ফেসবুকে কুৎসা রটিয়ে হেয় প্রতিপন্ন
 করার চেষ্টা করছে।
এবিষয়ে আহত বিএম কলেজ পড়ুয়া ছাত্রী শীলা রায় বলেন আমার বাবা বিদেশে থাকাঋ পরিবারে পুরুষ কোন অভিবাবক নেই তাই তারা ফেসবুকে মিথ্যা কথা রটিয়ে দিয়েছে এতে আমরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।
এবিষয়ে প্রতিপক্ষ বিকের শ্ত্রী সিলা পাওনা টাকা নিয়ে ঝগড়া হয়েছে মারামারির বিষয়টি  এরিয়ে গিয়ে বলেন ওদের টাকা পরে পরিশোধ করা হবে
বানড়িপারা থানার অফিসার  ইনচার্জ মাইনুল ইসলাম অভিযোগের তদন্তপূর্ব আইনানুগ ব‍্যবস্থা নেবার আশ্বাস দেয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।