ঢাকামঙ্গলবার , ১২ সেপ্টেম্বর ২০২৩
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. Pusulabet
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ঝালকাঠী
  10. ধর্ম
  11. পটুয়াখালী
  12. পিরোজপুর
  13. বরগুনা
  14. বরিশাল
  15. বরিশাল বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

ভান্ডারিয়ায় দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

কে এম তারেক অপু
সেপ্টেম্বর ১২, ২০২৩ ৬:৪৩ অপরাহ্ণ
Link Copied!

মোঃ মহিববুল্লাহ হাওলাদার, ভান্ডারিয়া ॥ পিরোজপুরের ভান্ডারিয়ায় নানা বাড়িতে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী। গতকাল সোমবার দুপুরে নানার ঘর থেকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলা ইকড়ি ইউনিয়নের বোথলা গ্রামে।
ধর্ষণের শিকার শিক্ষার্থীর নানি জানান, তার নাতী স্থানীয় পূর্ব বোথলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনির শিক্ষার্থী নানী বাড়ি বেড়াতে যান। দুপুরে দেড়টার দিকে নানী গোসল করতে গেলে তাকে একা ফাঁকা ঘরে পেয়ে একই বাড়ির মৃত কাছেম আলী হাওলাদারের পুত্র শাহ আলম হাওলাদার (৪৫) শিশুটিকে মুখে গামছা বেধেঁ জোরপূর্বক ধর্ষণ করে। বিষয়টি শিশুটির নানি জানতে পেরে ধর্ষক শাহ আলমকে কে ধরতে গেলে সে পালিয়ে যায়। পরে নানী রাজিয়া বেগমের ডাক চিৎকারে এলাকাবাসী ছুটে এসে লম্পট শাহ আলম হাওলাদার আটক করে। থানা পুলিশ কে খবর দিলে পুলিশ এসে ঘটনা স্থল থেকে ভিটিম কে উদ্ধার করে । সোমবার সন্ধ্যায় স্থানীয় লোকজন শাহ আলম হাওলাদা কে আটক করে পুলিশের নিকট হস্তান্তর করে। পুলিশ সুত্রে জানাযায় মঙ্গলবার সকালে তাকে মেডিকেল রির্পোটের জন্য পিরোজপুর সিভিল সার্জন অফিসে পাঠানো হবে।
ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুজ্জামান জানান, অভিযুক্ত শাহ আলমকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমের নানী রাজিয়া বেগম বাদী হয়ে থানায় মামলা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।