ঢাকাসোমবার , ২১ আগস্ট ২০২৩
  1. most-bet-giris.xyzsitesi mar
  2. Pusulabet
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ঝালকাঠী
  10. ধর্ম
  11. পটুয়াখালী
  12. পিরোজপুর
  13. বরগুনা
  14. বরিশাল
  15. বরিশাল বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

পারফরম্যান্সে সন্তুষ্ট নন ডি ইয়ং

Junaed khondokar
আগস্ট ২১, ২০২৩ ১১:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

ম্যাচ যেভাবে এগোচ্ছিল, তাতে বার্সেলোনা শিবিরে ফের হোঁচট খাওয়ার শঙ্কা জাগে। তবে সংশয়ের মেঘ সরিয়ে কাদিসের বিপক্ষে শেষ পর্যন্ত জয় নিয়েই মাঠ ছাড়ে তারা। মৌসুমে প্রথম জয়ের স্বস্তি ও আনন্দ থাকলেও নিজেদের খেলায় সন্তুষ্ট নন ফ্রেংকি ডি ইয়ং। সতীর্থদের দ্রুত আরও উন্নতি করার আহ্বান জানালেন কাতালান ক্লাবটির এই মিডফিল্ডার।

চলতি মৌসুমে প্রথম ম্যাচে লা লিগায় গেতাফের সঙ্গে গোলশূন্য ড্র করে বার্সেলোনা। কাদিসের বিপক্ষেও শক্ত পরীক্ষা দিতে হয় তাদের৷ কয়েকটি ভালো সুযোগ নষ্টের পর অবশেষে ৮২তম মিনিটে চ্যাম্পিয়নদের এগিয়ে নেন পেদ্রি। এরপর যোগ করা সময়ে জালে বল পাঠিয়ে ২-০ ব্যবধানে জয় নিশ্চিত করেন বদলি হিসেবে নামা ফেররান তরেস।

এদিন প্রথমবার বার্সেলোনার শুরুর একাদশে সুযোগ পান ১৬ বছর বয়সী লামিন ইয়ামাল। দুই অর্ধেই গোলের দারুণ কিছু সুযোগ তৈরি করেন এই ফরোয়ার্ড। তবে কাদিসের জমাট রক্ষণ ও ম্যাচে দুর্দান্ত খেলা গোলরক্ষক হেরেমিয়াস লেদেসমা বারবার হতাশ করেন পেদ্রি-ইয়ামালদের।

তিন পয়েন্ট পেলেও তাই বিভিন্ন জায়গায় উন্নতির সুযোগ দেখছেন ডি ইয়ং। ম্যাচের পর আত্মবিশ্বাসী কণ্ঠে এই ডাচ বলেন, আরও ভালো খেলার সামর্থ্য আছে তাদের।

আজ আবার আমাদের সংগ্রাম করতে হলো। আমরা জিতেছি, আর এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। আত্মবিশ্বাস অর্জন করেছি এবং ম্যাচ জেতা শুরু করেছি। আমরা ভালো খেলেছি, কিন্তু আমরা আরও বিপজ্জনক হতে পারি।”

“প্রতিটি ম্যাচই খুব গুরুত্বপূর্ণ এবং বার্সা সবসময় জিততে চায়। ম্যাচের ৭০তম মিনিটেও গোল করতে না পারলে কাজটা তখন অনেক কঠিন হয়ে যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।